রাজধানী ঢাকা শহরের কলাবাগান এলাকার আলোচিত ঘটনা নিয়ে এখনো নানা রকম আলোচনা চলছে। এদিকে, ভুক্তভোগী কিশোরীর প্রায় সময় তার মেকে নিয়ে কথা বলছেন। তেমনি আজ বুধবার গণমাধ্যমের সামনে কথা বলেছেন এই কিশোরীর মা। এ সময় তিনি বলেন তার মেয়ের একা ওই বাসায় যাওয়ার কথা না। এছাড়ও বেশ কিছু কথা বলেছেন ভুক্তভোগী কিশোরীর মা।

মাস্টারমাইন্ড স্কুলের ’ও’ লেভেলের শিক্ষার্থী আনুশকা নূর আমিনকে তুলে নিয়ে শেষ করা হয়েছে দাবি করে তার মা শাহনূরে আমিন বলেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে আমার নি’ষ্পা’প মেয়েকে নিয়ে মিথ্যা প্র’চা’র’ণা চালানো হচ্ছে।

আজ বুধবার (১৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মহিলা পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে আনুশকার মা শাহনূরে আমিন এসব কথা বলেন।

শাহনূরে আমিন বলেন, আমার মেয়ের সাথে অ’নৈতিক কাজ করে শেষ করা হয়েছে। ঘটনার পর আমরা মা’নসিকভাবে ভে’’ঙে পড়েছি। গত ৭ জানুয়ারি দিহান ও তার সঙ্গীরা আমার মেয়েকে তুলে নিয়ে যায়। বাসায় নিয়ে অ’নৈতিক কাজ শেষে আমার মেয়েকে শেষ করা হয়েছে। দিহান তখন ফোন দিয়ে জানায়, হাসপাতালে পায়ে ধরে কান্নাকাটি করে বলে, ’আন্টি আমাকে বাঁ’চা’ন।’ তখন দিহান আরো বলে, আমরা চারজনই তাকে বাসায় নিয়ে যাই।’ আমার মেয়ে ফাঁ’কা বাসায় একা যাওয়ার কথা না।


এই কিশোরীর মা বলেন আমার মেয়ের সাথে যে সকল ঘটনা ঘটেছে তা সুষ্ঠু ভাবে তদন্ত করা হোক। একই সাথে দোষীদের দ্রুত বিচার চান তিনি। এ সময় তিনি চার দফা দাবি যানান। এই কিশোরীর মা দিহানের সঙ্গীদের বিচারের আওতায় আনার কথা বলেন। তিনি আরও বলেন আমার মেয়ের ঘটনার ন্যায় বিচার নিশ্চিত করা হোক।