বলিউডের তারকা নায়ক সালমান খানের হাত ধরে অনেক অভিনেতা অভিনেত্রী নিজেদের প্রতিষ্ঠিত করেছে। এদিকে, বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া নায়ক সালমা খানের সাথে একই সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান। আর প্রথম দিকে, নায়ক সালমান খানের সাথে একই সিনেমায় অভিনয় করতে গিয়ে একটি খারাপ প্রস্তাব পান নায়িক প্রিয়াঙ্কা চোপড়া। তবে সেই সময় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া কে রক্ষা করেন সালামন খান।

শ্যুটিংয়ের মধ্যে ন’’গ্ন হওয়ার প্রস্তাব। একটি গানের জন্যই প্রিয়াঙ্কা চোপড়াকে অন্তর্বাস খুলে ন///গ্ন হতে হবে বলে জানানো হয়।। একটি গানের শ্যুটিংয়ের জন্যই প্রিয়াঙ্কা চোপড়াকে এমন প্রস্তাব দেওয়া হয়। ক্যারিয়ারের শুরুতে এমন ঘটনা ঘটায়, তিনি কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। সেই সময় কার্যত রক্ষাকর্তার ভূমিকায় হাজির হন সালমান খান। কোনও ছবির গানের দৃশ্যের জন্য প্রিয়াঙ্কাকে পরিচালকের এমন নির্দেশ মানতে হবে না বলে স্পষ্ট জানিয়ে দেন সালমান খান।

সালমান খানের জন্যই সেদিন শ্যুটিং ফ্লো/রে হে//ন//স্থা/ হওয়ার হাত থেকে রক্ষা পেয়েছিলেন বলে জানান প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি নিজের বই ’আনফিনিশড’ প্রকাশ করেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই বইয়ের উদ্বোধনেই অতীতের বিভিন্ন ঘটনা নিয়ে মুখ খুলতে শুরু করেছেন পিগি।

’আনফিনিশড’-এর প্রকাশ অনুষ্ঠানে কখনও বর্ণ বিদ্বেষের সম্মুখীন তিনি কীভাবে হন, সে বিষয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা চোপড়া। আবার কখনও ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা। যেখানে নিকের সঙ্গে তার সম্পর্ক, মায়ের সঙ্গে মার্কিন পপ তারকা জামাইয়ের সম্পর্ক- সবকিছু নিয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা। এসবের মাঝে হৃতিক রোশন কীভাবে তাকে একবার সাহায্য করেছিলেন, সে বিষয়েও অভিজ্ঞতার কথা শেয়ার করেন তিনি।


উল্লেখ্য, নায়ক সালমান খানের সাথে প্রিয়াঙ্কা চোপড়ার একটা সময় অনেক ভালো সম্পর্ক ছিল। আর একই সিনেমায় অভিনয় করতে গিয়ে সালমান খানের অনেক সহায়তা পান। আর এই সকল সহায়তার কথা নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া কখনো ভুলতে পারবেন না। আর তিনি সেই দিনে সালমান খানের সহায়তার কথা তার বইয়ে লিখেছেন।