বলিউডের তারকা নায়ক সালমান খানের সঙ্গে একটা সময় অসংখ্য অভিনেত্রীর প্রেমের সম্পর্ক ছিল এমন সংবাদ সেই সময় ভেসে বেড়াতো। তবে এই তারকা নায়কের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক বেশি দিন ভালো থাকতো না। আর এই বলিউড তারকার প্রাক্তন প্রেমিকারা প্রায় সময় তাকে নিয়ে মুখ খুলেন। এমনকি অনেক সময় প্রাক্তন প্রেমিকা সালমান খানের বিরুদ্ধে অভিযোগও তোলেন। এবার সালমানের এক প্রাক্তন প্রেমিকা তাকে নিয়ে কথা বলেছেন।

ভারতীয় বিনোদন সংক্রান্ত ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে অভিনেত্রী ও ভারতীয় প্রাক্তন ক্রিকেটার আজহারউদ্দীনের প্রাক্তন স্ত্রী সংগীতা বিজলানির সঙ্গে সালমানের প্রেমের বিষয়েও মন্তব্য করেছেন সোমি। তিনি বলেন, ’আমি প্রায়ই দেখতাম সালমানের বাড়িতে এসেছেন সংগীতা। তাকে দেখলেই আমি রেগে যেতাম। কারণ সেই সময় আমি সালমানকে বিয়ে করার জন্য পাগল। প্রায় এক বছর পর আমরা ডেট করা শুরু করি। ও আমার জন্যই সংগীতার সঙ্গে ব্রেকআপ করেছিল। এটা অন্যায় হয়েছিল। কিন্তু আমার বয়স তখন খুবই কম ছিল বলে এত কিছু ভেবে দেখিনি।’

ব্রেকআপের প্রসঙ্গে সোমি জানিয়েছেন, ’রিলেশনশিপ চলতে চলতেই সালমান খান আমাকে ধোঁকা দেয়। এরপরই আমি ওর সঙ্গে ব্রেকআপ করি।’

তবে খুব বেশিদিন বলিউডে টিকতে পারেননি সোমি। ক্যারিয়ারের প্রতি তার বিশেষ কোন নজর ছিলো না, সালমানের কাছাকাছি আসতেই বলিউডে পা রেখেছিলেন- এমনটাই জানিয়েছেন তিনি। তার দাবি, ঐশ্বরিয়ার কারণেই সালমানের সঙ্গে তার প্রেমের সম্পর্কে ফাটল ধরে।

এ প্রসঙ্গে সোমি জানান, ’আমি আর সালমান একসঙ্গে সুন্দর সময় কাটাচ্ছিলাম। সেই সময়ই ’হাম দিল দে চুকে সনম’ এর শুটিং শুরু হয়। ওই ছবির সূত্রেই প্রথমবার ওদের দু’জনের দেখা হয়েছিল। ছবির কাজ শেষ হতে না হতেই ওরা ডেট করতে শুরু করে দিল।’ সূত্র- সংবাদ প্রতিদিন


উল্লেখ্য, এই বলিউড তারকা সালমান খানের হাত ধরে অসংখ্য অভিনেত্রী বলিউডে এসেছেন। তবে অনেক সময় এই অভিনেত্রীরাই সালমান খানের প্রেমে পড়ে যায়। আর সালমান খান সবাইকে খুব স্নেহ করতেন। সালমানের এই প্রাক্তন প্রেমিকা দীর্ঘদিন পর বলেন তিনি তাকে বিয়ে করার জন্য এক রকম পাগল ছিলেন। এমনকি সালমান খানের পাশে কোনো নায়িকাকে দেখলেই তিনি খুব রেগে যান।