বলিউডে বর্তমানে শিল্পা শেঠির স্বামীকে নিয়ে বেশ আলোচনা সমালোচনা শুরু হয়েছে। শিল্পা শেঠির স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠে এসেছে। আর সেই অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। এদিকে, এই বিষয়ে বলিউডের অনেকে মুখ খুলছেন। তেমনি এবার শিল্পা শেঠির স্বামীকে নিয়ে এবার মুখ খুললেন নায়িকা শার্লিন চোপড়া। এ সময় তিনি তার সম্পর্কে বেশ কিছু তথ্য দিয়েছেন।

খারাপ ছবি তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে মুম্বাই পুলিশ গ্রেফতার করে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। রাজের গ্রেফতারির পরেই বেরিয়ে আসছে নতুন সব তথ্য। বলিউডের বি’ত’র্কি’ত নায়িকা শার্লিন চোপড়া মুখ খুললেন রাজকে নিয়ে।

অভিনেত্রী মহারাষ্ট্রের সাইবার সেলকে জানিয়েন, রাজের হাত ধরেই বড়দের ছবির জগতে এসেছিলেন তিনি। একই কথা বলেছেন পুনম পাণ্ডে।

শার্লিন জানিয়েছেন, প্রত্যেকটি ছবিতে কাজের জন্য রাজ তাকে ৩০ লাখ টাকা করে দিতেন। শিল্পার স্বামীর জন্যই নাকি ১৫ থেকে ২০টি এমন কাজ করেছেন তিনি। এই অভিযোগ সামনে আসার পরই চাঞ্চল্য ছড়িয়েছে।
সোমবার রাজ গ্রেফতার হওয়ার পর মুম্বাই প্রশাসনের উপর মহল থেকে জানানো হয়, ২০২১-এর ফেব্রুয়ারিতে প্রশাসনের সাইবার অপরাধ দমন শাখায় খারাপ ছবি তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজকে সোমবার রাতে গ্রেফতার করা হয়। প্রশাসন আরও জানায়, ঘটনার মূল ষ’ড়’য’ন্ত্র’কা’রী রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে মুম্বাই পুলিশের।

বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, গ্রেফতারের আগে অর্থ পা’চা’র কেলেঙ্কারির সঙ্গে জড়িত থাকার অপরাধে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করে তাকে। প্রসঙ্গত, ২০১৩-য় মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কে’লে’ঙ্কা’রি’তে জড়িত থাকার অভিযোগ ছিল রাজের বিরুদ্ধে। তারই তদন্তে অভিনেত্রীর স্বামীকে সমন পাঠানো হয়েছে বলেও জানা গেছে।

এদিকে, শিল্পা শেঠির স্বামী কে নিয়ে বর্তমানে অনেকে মুখ খুলছেন। অনেকে মনে করছেন তিনি দীর্ঘদিন ধরে এমন খারাপ কাজের সঙ্গে যুক্ত রয়েছেন। শিল্পা শেঠি তার স্বামীর বিষয়ে এখনো মুখ খুলেননি। তবে অনেকে মনে করছেন তার স্বামীর সঙ্গে আরও অনেকে জড়িত থাকতে পারে। আইনশৃঙ্খলা বাহিনী এই বিষয়ে আরও খতিয়ে দেখছে।