দেশের রাজনৈতিক অঙ্গনে বর্তমানে আবদুল কাদের মির্জাকে নিয়ে ব্যাপক আলোচনা চলছে। এই রাজনৈতিক ব্যক্তি দেশের নির্বাচন ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন। আর এরপর থেকে তাকে নিয়ে দেশের রাজনৈতিক ব্যক্তি সহ বিশিষ্ট ব্যক্তিত্বরা মুখ খুলছেন। এছাড়া তাকে নিয়ে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে স্ট্যাটাস দিচ্ছেন। তেমনি এবার আবদুল কাদের মির্জাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিলেন বিশিষ্ট ব্যক্তিত্ব ড. আসিফ জনরুল। পাঠকদের জন্য স্ট্যাটাসটি তুলে ধরা হল:


কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জাকে তার সত্যবচনের জন্য অভিনন্দন ও ধন্যবাদ জানাই। কতোদিন তিনি এটা অব্যাহত রাখতে পারবেন জানিনা। তবে কিছুদিনের জন্য এটা করতে পারলেও এর গুরুত্ব কম না।
তিনি অসুখে পড়ে সত্যবচনের সিদ্ধান্ত নিয়েছেন। অন্যরা মৃ’’ত্যু’’র মুখ থেকে ফিরে এসে বা অ’প’ঘা’তে প্রিয় সন্তান হারিয়েও এমন অনুতপ্ত হননি, এমন সৎপদে থাকার প্রতিজ্ঞা করেন নি। তার সততা বিরল এই ভ’ন্ড রাজনৈতিক জগতে।
তবে আবদুল কাদের মির্জার সততার আসল পরীক্ষা হবে নির্বাচনের দিন। উনি সে পরীক্ষায় জিততে পারবেন আশা করি। হারেন, জিতেন, সুষ্ঠু নির্বাচনের পক্ষে সোচ্চার থাকলে আসল জয়টা হবে উনারই।


উল্লেখ্য, আবদুল কাদের মির্জা নির্বাচনি প্রচারণায় নেমে বেশ কিছু বক্তব্য দিয়েছেন। আর তার এই সকল বক্তব্য নিয়ে দেশজুড়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। বর্তমানে তাকে নিয়ে দেশের অনেক বিশিষ্ট ব্যক্তিত্বরা কথা বলছেন। তেমনি তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই স্ট্যাটসটি দিয়েছেন বিশিষ্ট ব্যক্তিত্ব ড. আসিফ নজরুন।