পৌরসভা নির্বাচন নিয়ে ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা অনেক ব্যস্ত সময় পার করছেন। গত কয়েকদিন ধরে তিনি বিভিন্ন পথ সভায় উপস্থিত হয়ে নানা রকম বক্তব্য দিয়েছেন। আর এই সকল বক্তব্যের কারণে তাকে নিয়ে ক্ষমতাসীন দলের মধ্যে ব্যাপক আলোচনা শুরু হয়। আর এবার এই মেয়র প্রার্থী আজ বুধবার লাইভ ভিডিওতে এসে নানা রকম বক্তব্য দিয়েছেন।

ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভায় মেয়রপ্রার্থী মির্জা আবদুল কাদের বলেছেন, আমাদের পাতি নেতারা পর্যন্ত আমেরিকায় গিয়ে গাড়ি কিনেছে, বাড়ি করেছে। সেখানে গিয়ে অবৈধ জিনিসের সাথে জড়িয়ে পড়ছেন।

কাদের মির্জা বলেন, সামান্য বাংলা অবৈধ জিনিস খেলে, জেলে দিই। আর এমপিদের অবৈধ আসরে গিয়ে পুলিশ স্যালুট মা’রে। পাহারা দেয়।

বুধবার সকাল ৮টায় তার নির্বাচনী অফিসে লাইভ ভিডিওতে এসব কথা বলেন আবদুল কাদের মির্জা।
নির্বাচনে জয়ের আশা ব্যক্ত করে তিনি বলেন, আমি মানুষের শতভাগ সাড়া পাচ্ছি। ভোটে জয়ী হব ইনশাআল্লাহ। এখন আমার চেষ্টা হবে যেন কেউ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে না পারে, আমার জনগণের র’’ক্ত ঝ/রা/তে না পারে।

আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী আরও বলেন, ভোটাররা ভোট দেবেন। ভোটের দিন বাইরে কোনো অনিয়ম ঘটলে পুলিশ, প্রশাসন, ডিসি, নির্বাচন অফিসারকে জ/বা/ব দিতে হবে। বসুরহাটের জনতা জবাব নিয়ে ছাড়বে।

তিনি বলেন, সন্দ্বীপের হিরোরা মাঠে নামতে পারেন না, ফেনীতে পেশিশক্তি দেখিয়ে কমিশনাররা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয় কেন? কেন তারা জননেত্রী শেখ হাসিনাকে বিতর্কের মুখে ফেলেন? কারণ তাদের জনপ্রিয়তা নেই। তাই তারা শক্তি দেখান। সূত্র:বিডি প্রতিদিন

উল্লেখ্য, গত কয়েক সপ্তাহ ধরে ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা বেশ কিছু বক্তব্য দিয়ে রাজনীতিতে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন। আর প্রতিদিনই তিনি নতুন নতুন তথ্য তুলে ধরছেন। এমনকি তিনি রাজনৈতিক নেতাকর্মীদের দুর্নীতি ও অনিয়মের সম্পর্কেও বক্তব্য দেন।