দেশের প্রতিটা বিভাগে বর্তমানে করোনা ভাইরাসের ভ্যাকসিন দেওয়া হচ্ছে। ইতিমধ্যে দেশের একাধিক রাজনৈতিক ব্যক্তি করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন। আর এবার করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। তিনি করোনা ভাইরাসের ভ্যাকসিন নেওয়ার পর বেশ কিছু কথা বলেছেন। এ সময় তিনি সবাইকে আল্লাহর ওপর ভরসা রাখতে বলেছেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, করোনা একটি ভাইরাস। এটি আল্লাহ পাঠিয়েছে আমাদের পরীক্ষা করার জন্য। টিকা নিন। এটা ফাস্ট ট্রায়াল চলছে। তবে টিকা পরীক্ষিত। যে কোন টিকা শতভাগ সঠিক প্রক্রিয়ায় পৌঁছাতে ১০-১২ বছর লেগে যায়। তবে ভরসা আল্লাহর ওপর রেখে টিকা দিন। আল্লাহ সকল কিছুর মালিক।

আজ বুধবার বিকাল ৩টায় নারায়ণগঞ্জ শহরের খানপুর হাসপাতালে করোনা ভ্যাকসিন নেয়া শেষে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, টিকা বানানোর জ্ঞান আল্লাহর দেয়া। আল্লাহ আমাদের পরীক্ষা করতে এ রোগ দিয়েছেন যেন মানুষ বুঝতে পারে মানুষের কোনো ক্ষমতা নেই। মানুষ যাতে সৎ পথে আসে। আমরা মানুষের মধ্যে এ রোগের ক্ষেত্রে দেখেছি স্বার্থপরতা। আবার একটি বিশাল অংশ জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে গেছে। দুটি রূপই আমরা দেখেছি। এখন আমাদের বেছে নিতে হবে আমরা কোন শ্রেণিকে বেছে নেবো। সময় মতো টিকা নিন।
তিনি বলেন, আমার পরিচিত অনেকেই আছে যারা মার্কিন যুক্তরাষ্ট্র থেকে এসেও টিকা নিয়েছেন। অন্যান্য দেশে মানুষ টাকা দিয়ে টিকা নিতে পারছে না। এ কাজটি সম্ভব হয়েছে আমাদের সকলের প্রচেষ্টায়।

এদিকে, প্রতিদিন দেশের প্রতিটা বিভাগে অসংখ্য মানুষকে করোনা ভাইরাসের ভ্যাকসিন দেওয়া হচ্ছে। আর করোনার ভ্যাকসিন নেওয়া অধিকাংশ মানুষ বর্তমানে সুস্থ রয়েছেন। এই কারণে দিন দিন করোনা ভাইরাসের ভ্যাকসিন নেওয়া মানুষের সংখ্যা বাড়ছে। আজ করোনা ভাইরাসের ভ্যাকসিন নিয়ে শামীম ওসমান বললেন একমাত্র আল্লাহর ওপর ভরসা রাখুন।