গত কয়েকদিন ধরে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। তবে অবশেষে গতকাল তারা সংবাদ সম্মেলনে কথা বলেছেন। এ সময় তারা বেশ কিছু কথা বলেন। ক্রিকেটার নাসির হোসের স্ত্রী তামিমা বলেন তার বিরুদ্ধে যে সকল অভিযোগ তোলা হয়েছে তা সব মিথ্যা। আর তাদের এই সংবাদ সম্মেলনের পর মুখ খুললেন আগের স্বামী রাকিব।

ক্রিকেটার নাসির হোসেন ও কেবিন ক্রু তামিমার বিয়ে বিতর্ক বাড়ছে। আলোচিত-সমালোচিত বিয়ে নিয়ে বুধবার সংবাদ সম্মেলনে আসেন নাসির দম্পতি। তারা দাবি করেন, শরিয়তের বিধান মতেই তারা বিয়ে করেছেন। এদিকে তাদের সংবাদ সম্মেলনের পরই যমুনা টেলিভিশনের লাইভে আসেন তামিমার আগের স্বামী রাকিব হাসান।

সেখানে এক সাংবাদিক প্রশ্ন করেন তামিমাকে আর ফেরত চান কিনা? এমন প্রশ্নের উত্তরে রাকিব হাসান জানিয়েছেন তিনি তামিমাকে আর চান না। তার উদ্দেশ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, কিন্তু এই মিথ্যা কথাগুলো ধরা আমার লক্ষ্য।

এতে তার কী লাভ জানতে চাইলে রাকিব বলেন, মু’খোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির লাভ। যেসব বউরা এমন করতে চায়, যাদের চরিত্র ভালো না তারা সাবধান হবে। আর যারা অন্যদের বউকে নিয়ে যেতে চায় তারাও সাবধান হবে।

সন্তানকে জোর করে রেখে দেয়ার অভিযোগের বিষয়ে জানতে চাইলে অস্বীকার করেন তিনি। সন্তানকে নিয়ে শাশুড়ির জিডি প্রসঙ্গে বলেন, তিনি (শাশুড়ি) চান না আমার মেয়ে আমার কাছে থাক। কারণ তিনি আমাকে পছন্দ করেন না।

এদিকে, গতকাল ক্রিকেটার নাসির হোসেন সংবাদ সম্মেলনে বলেছেন তার স্ত্রীকে নিয়ে মিথ্যা কথা বললে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। আর তিনি বলেছেন তামিমার সম্পর্কে সব কিছু জেনে শুনেই বিয়ে করেছেন। তারা কোনো অনিয়ম করে বিয়ে করেননি বলে জানান নাসির হোসেন।