ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা তাম্মিকে নিয়ে যেন বি\’ত\’র্ক থামছেই না। একের পর এক তার সম্পর্কে তথ্য প্রকাশ্যে আসছে। এদিকে, ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা সুবাহ প্রায় সময় এই বিষয়ে মুখ খুলছেন। আর এবার তিনি সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন যা নিয়ে বেশ হৈচৈ ফেলে দিয়েছে। তবে এই বিষয়ে এখনো নাসিরের স্ত্রী মুখ খুলেননি।

বিবাহ বি\’ত\’র্কে\’র মাঝে এবার তামিমা তাম্মির গোপন ছবি ফাঁ\’স করে দিলেন নাসির হোসেনের সাবেক প্রেমিকা সুবাহ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক পেজে তামিমার একটি ছবি পোস্ট করেন সুবাহ। যেখানে দেখা যায় সি\’গা\’রে\’ট সুখটান দিচ্ছেন তামিমা। মুহূর্তেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে হৈচৈ ফেলে দিয়েছে।




এদিকে সোমবার মধ্যেরাতে ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন তামিমা তাম্মি।

নাসিরের সাথে সম্পর্ক নিয়ে তিনি লেখেন, প্রথম যেদিন নাসিরের সাথে আমার দেখা হয়-সেদিন নাসির আমাকে একটা গোলাপ দিয়েছিলো। আমি কিছুটা অবাক হয়েছিলাম।

ফ্রেন্ডশিপে গোলাপ? তারপর রাতে তার কাছে ফোন করে জানতে চাইলাম আমাকে গোলাপ কেনো দিয়েছিলে? আমাকে বললো সে নাকি আমাকে ভালোবেসে দিয়েছে-সে আমার হতে চায়।
অবাক হয়ে গেলাম তখন-যে ছেলের ৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরেও আমাকে ভালোবেসে আমার হতে চায়; ৩০-৩২টা মেয়েকে ছেড়ে আমাকে আপন করতে চায়।

সেই আমি একটা স্বামীকে ছাড়তে পারবো না তার জন্যে? আমি তাকে খালি হাতে ফিরিয়ে দিতে পারিনি। আমি আমার ভালোবাসাকে নিজের করে নিয়েছি।

স্বার্থপরের মতো তাকে দূরে ঠেলে দিতে পারিনি। তামিমা সুলতানা তাম্মি (নাসিরের স্ত্রী)।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে গাঁটছড়া বাঁধেন নাসির-তামিমা। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কিন্তু এই বিয়ে নিয়ে তৈরি হয়েছে নতুন সমস্যা। নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগেও বিয়ে হয়েছিল।

সেই স্বামীকে ডিভোর্স না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ উঠেছে। ফলে নাসির-তামিমার বিয়ে ইসলামি শরীয়ত মতে বৈধ হয়েছে কি-না সেটা নিয়ে বি\’ত\’র্ক শুরু হয়েছে। সূত্র: পিপি

এদিকে, ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মি কে নিয়ে এতো আলোচনা সমালোচনা চললেও তারা এখনো গণমাধ্যমের সামনে এসে কথা বলেননি। আর গত এক সপ্তাহ ধরে তামিমা তাম্মির সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। এই সকল বিষয় নিয়ে নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ প্রায় সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম পোস্ট করছেন।